AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Monday, June 23, 2014

ক্যারিয়ার হিসাবে ফরেক্স বনাম ফ্রিল্যান্সিং

Share it Please
সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন আজকে আমি ফরেক্স এবং ফ্রিল্যান্সিং নিয়ে আলোচনা করব । আজকাল বাসা থেকে বের হলে চোখে শুধু রাতারাতি বড়লোক হবার স্বপ্ন দেখিয়ে কিছু মানুষ ফরেক্সের দিকে নিয়ে যাচ্ছে । কিন্তু একটু ভালো করে ঘাটলেই দেখা যায় যারা শিখাচ্ছে তাদের ট্রেডিং অবস্থা করুন ।তারা শুধু কিছু ট্রেনিং বাবদ কিছু টাকা + এফিলিয়েট কমিশন এর জন্য । তাই আজকে আমি অনলাইনে যারা নতুন বা কিছু লোক আছে বাংলাদেশের শেয়ার মার্কেট থেকে সবচেয়ে নিরাপদ হিসাবে অনেক ভালো তাদের কে বলছি ফরেক্সে ৯৫% মানুষ বিগেইনার এবং ৫% মানুষ গেইনার ।সুতরাং আপনি ট্রেডিং করতে চাইলে টাকার ইনভেস্ট এর কথা বাদ দিয়ে দিবেন কারন আপনার লস খাবার সামর্থ্য না থাকলে ,ফরেস্ক্ এ যাওয়া উচিত নয়  ।

আমি ২০১২ জানু টু ২০১২ ডিসেম্বর পর্যন্ত ট্রেডিং করে এফিলিয়েটেড কমিশন ইনকাম করেছিলাম ৬০০০+  পরে একটি মুহুর্তে দেখলাম মার্কেট অনেক খারাপ তখনি ফরেস্ক থেকে মুভ করে ফ্রিল্যান্সিং কাজে যোগ দেই ।তখন থেকে সিইও এর কাজে যোগ দেই । তখন আমি দেখলাম প্রতিমাসে আমার ২০ থেকে ৪০ হাজার টাকার মত ইনকাম হচ্ছে । সেই অনুপ্ররনা থেকে নিজেই নিয়ে নিলাম একটি ডোমেইন এবং সেই সাইটে আমার যত সার্ভিস আছে এড করে নিলাম । তারপর ২ মাস নিজের সাইটের জন্য মার্কেটিং করলাম এবং প্রতিদিন ৪০০ থেকে ১০০০ ইউনিক ভিজিটর পেতে শুরু করলাম এবং প্রতি দিন ২০ থেকে ৪০ ডলারের কাজের অর্ডার পাই । এক বছরের মধ্যেই পেয়ে যাই কিছু বায়ার যারা আমার কাজে সন্তুস্টি হয়ে রেগুলার কাজ দিতে থাকে আর ২/৩ মাস পরপর আমাকে অগ্রিম পেমেন্ট করে দেয় ।

আজকে আমি আমার একটি পেমেন্ট প্রৃফ সাবমিট করলাম যা আমার বায়ারে গত মাসের পেমেন্ট ।
তো আমি আপনাদেরকে এটাই বলতে চাচ্ছিলাম ইনভেস্ট না করে বা রিস্কি কিছু না করে ফ্রিল্যান্সিং মনোনিবেশ হতে ফ্রিল্যান্সিং হলো এমন একটি পথ যেখানে কোন ইনভেস্ট এর প্রয়োজন নেই ।
আমি আপনাদেরকে কিছৃ টপ ফ্রিল্যান্সিং সাইটের লিস্ট দিলাম  যারা নতুন তাদের কাজে লাগতে পারে ।
seomarts
odesk
freelancer
rentacoder
elance
getacoder
তো আপনিও চাইলে আজই নেমে পড়ুন ফ্রিল্যাসিং

** নিয়মিত আমাদের সাথে থাকতে লাইক দিন আমাদের ফেসবুক পেজে এবং আমাদের গ্রুপ এ যোগ দিন প্লিজ**

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                     
           *****সবাইকে  আলোর সন্ধানের পক্ষ 
থেকে ধন্যবাদ******

Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

0 comments:

Post a Comment

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism