AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Thursday, June 26, 2014

ফিউস বাক্স হতে মাত্র ১৮ দিনে আয় করলাম ৪ ডলার! আপনিও আয় করুন!!১০০% পিওর সাইট!!!

Share it Please
যাইহোক fusebux সাইটে আমি ২৩/০৩/১৪ ইং তারিখে রেজি: করি। এই সাইটের রেফারেল সংগ্রহ প্রায় ৩৫ জনের মত। যেগুলো সবাই বিদেশী ভিজিটর। তারপর নিয়মিত কাজ করতে থাকি। এই ২০ দিনের মধ্যে ৪.১৩০ ডলার হয়ে যায়। এর মধ্যে মনে করি- এখানে ৪ ডলার হলেই পেমেন্ট হয় তাহলে বসে রয়েছি কেন? যদি পেইজাতে ৪ ডলার পাই তাহলে মনে করব সাইটটি আসল নাকি ভূয়া! তাহলে যে ফলাফলটাই অআসবে তা ভিজিটর বন্ধুদের জানাতে পারব! এই ভেবে ফিউজ বাজে প্রবেশ করে পেমেন্ট অর্ডার হিসাবে আমার পেইজা একাউন্ট দেখিয়ে দিতেই সাথে সাথেই পেইজাতে ৪ ডলার পে করে দেয়। অবশ্য ০.২৫ ডলার চার্জ হিসাবে কেটেছে। তাই এই খুশীর বার্তা জানাতে এই পোস্টটি করলাম যাতে অন্যদেরও সুবিধা হয়। এখানে কিভাবে একাউন্ট ওপেন করবেন ও কাজ করবেন তা শিখিয়ে দেয়া হবে।

আমার পেমেন্ট প্রুফের চিত্রাবলী:

ক। মাত্র ১৮ দিনে ৪.২০২৳ যাহা আমার ও রেফারেল ক্লিক হতে সংগৃহীত হয়েছে।

ScreenShot008

আমার একাউন্ট তৈরির বয়স:  (২৫/০৩/১৪ ইং তারিখে ওপেন) চিত্রনুযায়ী

ScreenShot011

গত সন্ধ্যাতে (১৬/০৪/১৪) পেমেন্ট পাই পেজাতে:

ScreenShot012
ScreenShot014

নিশ্চয় এবার সবাই বুঝতে পেরেছেন যে অআমি একদম বানিয়ে মিথ্যা বলছি না। তাহলে এবার কাজে নেমে পড়ুন:

এক নজরে এর সুবিধাবলী দেখে নিই:

১। এটি কোন স্ক্যাম সাইট নই ১০০% ট্রাস্টেড সাইট।
২। গত বছরের ডিমেস্বরে চালু হয়েছে। এখনো পেমেন্ট শুরু করেনি তাবে আগামী মাসে দেওয়া শুরু হবে। সাইটটির রিভিউ ও স্ক্যাম কিনা পরীক্ষা করতে এখানে ক্লিক করুন-  http://www.ptc-investigation.com/
৩। অনেক সাইট ইন্টারফেস জটিল কিন্তু এটি অনেক সাধারন।
৪। এরা প্রতিদিন ১৫ টি অ্যাড দেয় প্রতিটি ০.৫ সেকেন্ড। টোটাল কাজ করতে ৪ মিনিটের বেশী সময় নেবেনা। সার্ভার অনেক ফাস্টেড। যেখানে অন্য পিটিসিতে কাজ করতে প্রায় ২০ মিনিটের বেশী সময় ব্যয় হয়।
৫। পেমেন্ট ৪ ডলার হলেই পেপাল, পেইজা, ইগোতে পাবেন। যাহা আমি পেয়েছি উপরে পেমেন্ট চিত্র দিয়েছি।
৬। আনলিমিটেড ও রেন্টাল রেফারেলে আয় করতে পারবেন। এই জন্য যখন একাউন্ট খুলবেন তখন রেফারেল অনুসারে করতে হবে। তাহলে আয় বৃদ্ধি হবে বেশী। অন্যথায় পয়েন্ট কম পাবেন। যেমন: এই ১৮ দিনে  নিজে ও রেফারেল অনুসারে একাউন্ট করে আয় হয়েছিল ৪.২০২।
৭। আপনার যদি পেইজা একাউন্টে ডলার থাকে তাহলে সর্বনিম্ন ৫ ডলার ইনডোর্স করে রেন্টেড আয় বৃদ্ধি করতে পারবেন।
৮। যেহেতু সাইট নতুন, পিটিসি ইনভিটেগেশন অনুযায়ী রেটিং ভাল। সুতরাং এই মুহুর্তে এখানে একাউন্ট করা ভাল। কারন, ১ম দিকে যারা নিয়মে কাজ করবে তারা অবশ্যই টাকা পাবে। কেননা, কোম্পানীর প্রচার ও আস্থা বৃদ্ধি করতে হবে। তবে তারা যদি স্ক্যাম হবে তাহলে মনে করি ১/১.৫ বছরের পূর্বে হবেনা। ততদিনে হয়ত ২০-৩৫ ডলার আয় হবে।
৯। একাউন্ট করলে নিয়মিত কাজ করবেন। কারন এখানে তো সময় নষ্ট হবেনা। মাত্র ৫ মিনিট, নিজেই গ্যারান্টি, কাজ করছি নিজে। অন্য কোন লেখকের/ব্লগার মত একটুও বানিয়ে মিথ্যা বলছিনা। নিজেই দেখুন! যদি কাজ না হয় তাহলে কমেন্টে আমাকে গালি-গালাজ করেন!!

কিভাবে একাউন্ট করবেন ও কাজ করবেন?

১। fusebux সাইটে কাজ করতে এখানে fusebux ক্লিক করুন। অথবা, ব্রাউজার থেকে নতুন ট্যাব ওপেন করে এই লিংকটি পেষ্ট করে একাউন্ট ক্রিয়েট করলেই হবে- http://goo.gl/ju3YN1
২। সেখানে create an account এ- ইমেইল ঠিকানা, ইউজার নেম, পাসওয়ার্ড, ভেরীফিকেশন কোড পূরন করে রেজি: বাটনে ক্লিক করুন।
Coin-05-june1রেফার করার ক্ষেত্রে দ্রষ্টব্য: এখানে আপনি আনলিমিটেড রেফার করে আয় বৃদ্ধি করতে পারেন। কিন্তু রেফার লিংক শেয়ার করতে হলে আপনার একাউন্টের বয়স ৭ দিন হতে হবে। একাউন্ট তৈরি করার সাথে সাথে রেফার করতে যাবেন না। অপরদিকে রেফার ভাবে আয় করতে হলে আপনাকে একাউন্ট তৈরির সময় রেফার দ্বারা একাউন্ট ওপেন করতে হবে। যেমনটি আমি করেছিলাম অন্য জনের রেফার আইডিতে ক্লিক করে। সুতরাং একাউন্ট করতে হলে প্রয়োজনে আমার রেফার লিংকের সহায়তা নিতে পারেন- fusebux। যদি রেফারেল  এই লিংকে ক্লিক করুন  http://goo.gl/ju3YN1
৩। এবার পাসওয়ার্ড ও ইউজার নেম দ্বারা লগইন করুন।
৪। এবার নিজেই কাজ করতে পারবেন। অ্যাডে ক্লিক করা অন্যদের মতই। তবে এখানে ক্যাপচা কিংবা ছবি পূরনের দরকার নাই। অ্যাডে ক্লিক করলেই ০.৫ সেকেন্ড অপেক্ষাতে পয়েন্ট কাউন্ট হয়ে যায়। মাত্র ৪ মিনিটেই কাজ শেষ।
৫। ব্যস এই ভাবে নিয়মিত কাজ করতে থাকুন ও এবং অআপনার লিংকটি বন্ধুদের মাঝে রেফার করুন। যেমন: অআমার রেফার দ্বারা ৩৫ জন হয়েছে। তেমনি এই ভাবে আপনিও অআয় করতে পারেন।
new_peaceবি:দ্র- পিটিসি করে কোন ধনকুবের হওয়া যায়না। এটা সামান্য কিছু যোগান দেয় মাত্র। তবে কিছু নিয়ম অনুসরনে ভাল টাকা আয় করা যায় যেমন: রেন্টেড কিংবা রেফারাল করে মাসে ২০০০/- মত বা তার বেশী। তবে এর পাশাপাশি ফ্রিল্যান্স শেখাটার চেষ্টা করবেন। তবে যারা কোন কিছু জানেন না তাদের জন্য পিটিসি অনেকটা কানা মামার মত শ্রেয়। তবে কোন পিটিসি সাইট কাজ করতে তার সম্পর্কে রিভিউ নিতে কোন ভাল লেখক/ব্যক্তির পরামর্শ কিংবা সাইট রিভিউ করে দেখতে পারেন।  ১ম দিকে প্রায় ২ বছর পূর্বে এই সকল পিটিসি সাইটে কাজ করতাম। বর্তমানে ব্লগিং ও ফ্রিল্যান্সিং করার কারনে তেমন সময় হয় না। অপরদিকে যারা ফ্রিল্যান্স সাইটে কাজ করেন তাদের এটি ভিখারীর দানের মত মনে হবে। তেমনি যখন আপনি ফ্রিল্যান্সে কাজ করবেন তখন এমনটি আপনারও অনুভূত হবে।
পোস্টটি সম্পর্কে কারোর কোন অভিমত থাকলে আমাকে কমেন্ট করতে পারেন। এবং যারা আমার রেফার আইডি অনুসারে একাউন্ট করবেন তাদের শিখিয়ে দেওয়া হবে কিভাবে বেশী আয় করা যায়, সেইজন্য আপনার ইউজার নাম জানালে ভাল হয়। সর্বশেষ যদিও এই সাইটে কাজ করতে আপনার ইচ্ছা!!

                       ******আমাদের সাথে থাকতে আমাদের ফেসবুক পেজে লাইক দিবেন প্লিস******

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                     
           *****সবাইকে  আলোর সন্ধানের পক্ষ 
থেকে ধন্যবাদ******


Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

0 comments:

Post a Comment

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism