AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Thursday, June 26, 2014

ডাউনলোড করুন Typing Master PRO এবং Bitdefender Antivirus 2014 ফুল ভার্সন।

Share it Please
হ্যালো… আশা করি সবাই ভাল আসেন। র যদি ভাল না থাকেন টা হলে এখনি আমি যে সফটওয়্যার গুলি দিছি এখনি ডাউনলোড করে নিন। আশা করি মন ভাল হয়ে যাবে। কিছু দিন আগে আমি মোবাইল অ্যাপ নিয়ে একটা পোস্ট করছি এবং অনেক এ দেখেছেন। আজ আমি আপনাদের জন্য পিসি ২ টা প্রয়োজনীয় সফটওয়্যার নিয়ে আসলাম। একটা সফটওয়্যার হল Typing Master PRO এবং অন্য টা হল Bitdefender Antivirus 2014 ফুল ভার্সন। চলুন সফটওয়্যার ২ টির বিস্তারিত শুনি।
Typing Master PRO:
Typing Master Pro9
Typing Master একটা পপুলার সফটওয়্যার এবং এই সফটওয়্যার টি আপনার পিসি টাইপ করার কাজে লাগবে। Typing Master সফটওয়্যার এর মধ্য আপনি খুব সহজে দেখতে পারবেন কি ভাবে পিসির কীবোর্ড ব্যবহার করতে হয়। হাতের আঙ্গুল কই রাখতে হয়। Typing Master সফটওয়্যার টির MB ও অনেক কম সুদু 4 MB তাই এখন ও দেরি না করে নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন এবং আপনার হাতের স্পীড বাড়ান।
ডাউনলোড লিঙ্কঃ এখনে ক্লিক করুন।
Typing Master সফটওয়্যার টির ব্যাবহারের উপায়ঃ
প্রথমে সফটওয়্যার টি উপর এর লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন। তারপর UNZIP করে নিন এবং আপনার পিসি তে সফটওয়্যার টি install করে নিন।
Bitdefender Antivirus 2014
http://www.sarkarfile.com/wp-content/uploads/2014/05/bitdefender-antivirus-plus-2014.jpg
Bitdefender Antivirus এটি খুব পপুলার সফটওয়্যার অ্যান্টিভাইরাস। আপনারা অনেকে হয়তো এই অ্যান্টিভাইরাস ব্যবহার করেছেন র যারা ব্যবহার করেন নাই তারা এখন এ ডাউনলোড করে নিন। আমি আপনাদের Bitdefender Antivirus plus 2014 এর সাথে ফুল ভার্সন সফটওয়্যার দিব। এই Antivirus টি আপনি খুব সহজে আপনার উইন্ডোজ পিসি তে ব্যবহার করতে পারবেন ৩২ বিট এবং ৬৪ বিট এর জন্য ভিন্ন ভিন্ন সফটওয়্যার আসে। তাই আপনাদের কোন সমস্য হবে না। র দেরি না করে এখনি ডাউনলোড করে নিন নিচের লিঙ্ক থেকে…

ডাউনলোড লিঙ্ক ৩২ বিটঃ এখনে ক্লিক করুন।

ডাউনলোড লিঙ্ক ৬৪ বিটঃ এখনে ক্লিক করুন।


Bitdefender Antivirus 2014 সফটওয়্যার টির ব্যাবহারের উপায়ঃ

প্রথমে সফটওয়্যার টি উপর এর লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন। তারপর UNZIP করে নিন এবং আপনার পিসি তে সফটওয়্যার টি install করে নিন।
আজ এ পযন্ত … আগামিদিন অন্য কিছু সফটওয়্যার নিয়ে আসব। আশা করি আমার সফটওয়্যার গুলি কাজে লাগবে, এর আপনাদের কাজে লাগলে ভাল। কারন পোস্ট টা আপনাদের জন্য।
                      ******আমাদের সাথে থাকতে আমাদের ফেসবুক পেজে লাইক দিবেন প্লিস******

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল)
                     
           *****সবাইকে  ফ্রী বাংলা টিউটোরিয়ালের পক্ষ 
থেকে ধন্যবাদ******


Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

0 comments:

Post a Comment

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism