AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Wednesday, June 25, 2014

ডাউনলোড করে নিন Internet Download Manager Universal Crack V20 লেটেস্ট ভার্সন ।

Share it Please
বন্ধুরা সবাই ক্যামন আছেন আশাকরি সবাই খুব ভালো ও সুস্থ আছেন । আমিও আপনাদের দোয়াই খুব ভালো ও সুস্থ আছি এবং ইদানীং একটু আনান্দেও আছি । যাই হোক আজকে আমি আপনাদের জন্য নিয়ে এলাম লেটেস্ট IDM সঙ্গে লেটেস্ট Universal Crack V20 । আর কত বলবো Universal Crack আসলে কি এর আগেও অনেক বার বলেছি তবুও বলছি Universal Crack হছে এমন একটি ক্র্যাক যা দিয়ে আপনি IDM এর যেকোনো ভার্সন কে ফুল ভার্সন করতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই । তাহলে আর কথা না বাড়িয়ে নীচে থেকে ডাউনলোড করে নিন ।

idmscn2


Direct download link

এটা নর্মাল ক্র্যাক এক্সপি ব্যবহার কারিদের কাজে আসবে না । 



☞ এবার এর ক্র্যাক ফাইল এর সাইজটি তুলনা মূলক একটু বেশি বড় কারন টা বুজতে পারছেন নতুন নতুন কিছু অ্যাড হছে । যাই হোক এমন খুব বড় না যে ডাউনলোড করতে পারবেন না । ভালো কিছু ব্যবহার করতে হলেতো এই রকম এমবি খরচ করতেই হবে ।

☞ ডাউনলোড হয়েগেলে নীচের Winrar দিয়ে ফাইল ওপেন করুন । তারপর নতুন ভার্সন IDM ইন্সটল করে নিন তারপর Universal Crack V20  টিকে ওপেন করুন , তারপর First Name এবং Last Name দিয়ে Crack&Activate এ ক্লিক করুন । ব্যাস কিছু ক্ষণ অপেক্ষা করুন ।

☞ আশাকরি বুজতে কোন সমস্যা হল না এর আগেও সেম জিনিস নিয়ে পোস্ট করেছি তাই আর নতুন করে স্ক্রীনশর্ট দিলাম না । বুজতে কোন সমস্যা হলে জানাবেন আমি হেল্প করতে চেষ্টা করবো । ভালো থাকবেন সুস্থ থাকবেন । আল্লাহ্‌ হাফেজ ।

                                                 

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                     
           *****সবাইকে  আলোর সন্ধানের পক্ষ 
থেকে ধন্যবাদ******


Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

0 comments:

Post a Comment

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism