AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Tuesday, June 24, 2014

যারা Odesk শিখতে আগ্রহী তারা বই টা ডাউনলো দিয়ে নিন। Odesk Bangla Odesk Bangla Tutorial বুক।১০০০% Odesk শিখতে পারবেন ও Success হতে পারবেন। না নিলে চরম চরম চরম মিস করবেন।

Share it Please
আসসালামুয়ালাইকুম, কেমন আছেন টেকটিউনস এর সবাই? আশা করি অনেক অনেক ভাল আছেন। এটা আমার প্রথম পোষ্ট টেকটিউনস এ। কোন ভুল হলে ক্ষমা করে দিবেন।
আজ আপনাদের জন্য নিয়ে এলাম আমার লেখা একটি Odesk Bangla Tutorial PDF বই। আশাকরি বই টি পরে ১০০০% Odesk শিখতে পারবেন।
আমি মোঃ মাহমুদুল হাসান, আমার বাড়ি বগুড়া তে, বগুড়া বাসীর পক্ষ থেকে সবাই কে সুভেচ্ছা ও সালাম। আমি গত ৪ বছর হলে Odesk এ কাজ করি এবং আমি Success। এখন আমি প্রতি মসে $500 থেকে $700 ডলার ইনকাম করি। আমি কাজ করি Graphic Design, Web Design & Web Development নিয়ে।
ভাই প্রথমেই বলি, আপনের যদি কোন কাজ জানা না থাকে তা হলে Odesk এর পিছনে গিয়ে কোন লাভ নাই। তাই আগে কাজ শিখুন তারপর Odesk এ যান। কাজ জানা না থকলে Odesk এ কোন মূল্য নেই। তাই আগে কাজ শিখুন তার পর Odesk।
আমার এই বই টা, যে ভাইয়েরা কাজ জানেন কিন্তু Odesk জানেন না, বা Odesk এ   Success হতে পারছেন না, বা যারা Odesk শিখতে আগ্রহী তাদের জন্য। আশাকরি ১০০০% Odesk শিখতে পারবেন ও Success হতে পারবেন।



ভাই বই টা পড়ে কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করুন। Odesk শিখতে  যারা আগ্রহী আমি তাদের সব সময় সাহায্য করব।
বই ডাউনলোড
MediaFire Link

** নিয়মিত আমাদের সাথে থাকতে লাইক দিন আমাদের ফেসবুক পেজে এবং আমাদের গ্রুপ এ যোগ দিন প্লিজ**

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                     
           *****সবাইকে  আলোর সন্ধানের পক্ষ 
থেকে ধন্যবাদ******

Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

0 comments:

Post a Comment

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism