AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Friday, June 27, 2014

বাংলা ব্লগিং থেকে আয় করুন ।

Share it Please
আমি জয় টিউটোরিয়াল বিডি তে নতুন । আশা করি আল্লাহ্‌ এর অসীম রহমতে ভাল আসেন সবাই । আমি কিন্তু খুব কাচা মানের লেখক । লিখায় ভুল হলে দয়া করে মাফ করে দিয়েন ।
যা হোক , এই ব্লগ এ আমার প্রথম পোষ্টটি তাহলে শুরু করা যাক । আমি ব্লগে লিখসি বেশি দিন হবে না । কিন্তু আমি এই ব্লগ এবং অন্যান্য ব্লগ অনেক দিন ধরে পরে আসছি ।
আমার সব থেকে ভাল লাগতো ইন্টারনেট থেকে আয় এর পোষ্ট গুলো পড়তে । প্রতি দিন নতুন নতুন ব্লগ খুজতাম আর এ বিষয়ে পড়তাম । ১ বছর এভাবে পড়ার পর আমি ভাবলাম , চল শুরু করা যাক । প্রথম শুরুটা হয়েছিলো ডাটা এন্ট্রি দিয়ে । কিন্তু সেখানে পরিশ্রম বেশি টাকা কম তাই ২ মাস করার পর আর করি না ।
আমি এতো দিনে বড় স্বপ্ন দেখা শিখে গেছিলাম । এবার আমি খুজা শুরু করলাম Google Adsence । কারন এটাই বড় কিছু করার বড় প্লাটফর্ম ছিল আমার জন্য । অনেক কষ্ট করলাম গুগলের জন্য । ইংলিশ সাইট থেকে লেখা কপি পেস্ট শুরু করলাম । ভিসিটর বারালাম । যখন ৩ $ হল আমার একাউন্ট টা গুগল কপি রাইট আইন ভাঙ্গার জন্য ডিসেবল করে দিল । এবার আমি পুরো পুরি হতাস । ২ মাস কোন কাজ করলাম না ।
তার পর এক বড় ভাই এফবি লাইক এক কাজ দিল । বড় ভাই বলে মানা করতে পারসিলাম না । এফবি এর কাজ করতে করতে ভাইয়ার সাথে ভাল একটা সম্পর্ক হয়ে গেল ।
তিনি আমাকে ১ম বাংলা ব্লজ্ঞিং করে আয় করার কথা বলল ।  এটাও গুগলের মত কিন্তু যেকোনো ভাষার ব্লগ হলে হবে । মানে আপনার ব্লগ টা  বাংলা তে হলেও তারা অ্যাড দিবে ।
আমি ১ মাস কাজ করি আমনোযগ ভাবে । কারন আগেই গুগল আমাকে মুরগা বানাইসে । ১ মাস পর ১০ ডলার পাই । তাই আপনাদের কেও লিঙ্কটা শেয়ার করলাম ।

Sing Up করতে এখানে ক্লিক করুন

                     ******আমাদের সাথে থাকতে আমাদের ফেসবুক পেজে লাইক দিবেন প্লিস******

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল)
                     
           *****সবাইকে  ফ্রী বাংলা টিউটোরিয়ালের পক্ষ 
থেকে ধন্যবাদ******

Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

0 comments:

Post a Comment

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism