AD (728x90)

Powered by Blogger.

Search Of Light

Search Of Light

Feature Top (Full Width)

Sunday, June 22, 2014

ডিজাইন সেল করার দারুন একটি সাইট!!!

Share it Please
আস্সালামু ওয়ালাইকুম । আশাকরি সবাই ভাল আছেন ।আপনাদের দোয়াই আমিও ভাল আছি।আজ আপনাদের সাথে দারুন একটি বিষয় নিয়ে আলোচনা করবো।তা হলো অনলাইনে মার্কেটপ্লেস গুলোতে কাজ করে কিভাবে আপনি ডলার ইনকাম করবেন।আসলে এ বিষয়ে অনেকেই অনেক বিভ্রান্তিকর পোষ্ট দেখে থাকবেন।কিন্তু আমাদের সঠিক দিক নির্দেশনার অভাবে অনেকেই ভুল পথে পা বাড়াই বা প্রতারনার শিকার হই।এজন্য মানুষের মধ্যে অনলাইন মার্কেট প্লেস গুলো নিয়ে বেশ অনাস্থা দেখা দিয়েছে।আসলে আমি মনে করি মানুষের মধ্যে একটা  নিজস্যতা বলে কিছু আছে।কোন কিছু দেখার পরে নিজের বিবেক বুদ্ধিকে কাজে লাগানোই বুদ্ধিমানের কাজ।তাহলে আর ভুল পথে যেতে হয় না।যাই হোক আসল কথায় আসি।
>> যদি আপনি গ্রাফিক্স ডিজাইনে বেশ দক্ষ হয়ে থাকেন তবে এ্ই লেখাটা আপনার জন্যে।অন্যথায় যারা এই লেখাটা পড়েই ভাববেন যে অনলাইনে টাকা ইনকাম চাইলেই হয় তবে তা হবে আপনার জন্য চরম বোকামি।আগে কাজ শিখুন তারপর ভাবুন আপনি কতটুকু যোগ্য এই কাজের জন্য।পুরোপুরিভাবে নিজেকে তৈরি করতে পেরেছেন কিনা।তার পরে নেমে পড়ুন।
>> যদি আপনি আপাততো ফটোশপ,ইলাস্ট্রেটর মেটামুটি ভাল জানেন তবে আসুন আজ আপনাদের একটা সাইটের সাথে পরিচয় করুয়ে দিই।যা এক কথায় টাকার গাছ বললে ভুল হবে না।আপনি ডিজাইন আ্যাপ্রুভ করাতে পারলে একর পর এক বিক্রি হতেই থাকবে।এজন্য বললাম টাকার গাছ।
>> যেখানে আপনি বিজনেস কার্ড,ফ্লাইয়ার,পোষ্টার,ফেইসবুক কভার ফটো,টুটার কভার ফটো,ম্যগাজিন,ফটো টেমপ্লেট এমন আরো অনেক কিছু তৈরি করে বিক্রি করতে পারবেন।এবং এখান থেকে নুন্যতম ৫০ ডলার হলে তা তুলতে পারবেন স্ক্রিল,পেপাল,পেওনার,ক্রেডিট কার্ড ইত্যাদি দিয়।
>> সাইটটির নাম হলো  Graphicriver  এখান থেকে আপনি প্রতি মাসে বেশ ভালমানের ডলার ইনকাম করতে পারবেন।
>>এই সাইটটিতে কাজ করতে হলে আপনাকে তাদের সদস্য হতে হবে।এবং আপনার তৈরি করা ডিজাইন আপলোড দিতে হবে।এখানে বায়াররা তাদের পছন্দ মত প্রডাক্ট কিনে থাকে।আপনার কোন প্রডাক্ট যদি তার ভাল লাগে তবে ভাল ফিডব্যাক ও দিয়ে থাকে।এবং একটা প্রডাক্ট বার বার সেল হয়।
>>প্রথমে এখান থেকে এ্যাকাউন্ট তৈরি করে নিন।এবং আপনার করা ডিজাইন গুলা আপলোড দিতে খাকুন।
>>কোন প্রশ্ন থাকলে সংকোচ না করে বলুন।আমি আপনাদের প্রশ্নের উত্তর দিতে সর্বদায় প্রস্তুত আছি।আপনাদের উপকার হলে আমার স্বার্থকতা।ধন্যবাদ।

** নিয়মিত আমাদের সাথে থাকতে লাইক দিন আমাদের ফেসবুক পেজে এবং আমাদের গ্রুপ এ যোগ দিন প্লিজ**

                             Facebook Page (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                              ফেসবুক গ্রুপ    (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                             Web-Site          (ফ্রী বাংলা টিউটোরিয়াল @ আলোর সন্ধানে)
                     
           *****সবাইকে  আলোর সন্ধানের পক্ষ 
থেকে ধন্যবাদ******

Written by

We are Creative Blogger Theme Wavers which provides user friendly, effective and easy to use themes. Each support has free and providing HD support screen casting.

1 comments:

  1. শুভেচ্ছা জানাচ্ছি,

    আমি হেমা ইন্সটাফরেক্স পার্টনার ম্যানেজার।

    আমরা আপনাকে প্রস্তাব জানাতে চাই ইন্সটাফরেক্স পার্টনার প্রোগ্রামে যেখানে আপনি কমিশন পাবেন আপনার প্রতিটা গ্রাহক থেকে। গ্রাহকদের থেকে প্রাপ্ত কমিশন আপনার অ্যাকাউন্ট এ জমা হয়ে যাবে যেটা আপনি সহজেই উত্তোলন করতে পাড়বেন। এর জন্য আপনাকে কোন ইনভেস্ট বা ট্রেড করতে হবে না ।

    আপনি যদি আগ্রহী হন অথবা যদি কোন প্রশ্ন থাকে নিঃসংকোচে আমার সাথে যোগাযোগ করুন, আমরা কৃতার্থ হব আমাদের পরস্পরের লাভ সম্পর্কে আলোচনা করতে । আমাদের এই প্রস্তাব সম্পর্কে আপনার মতামত অবশ্যই আমাকে জানাবেন।

    ধন্যবাদ। অপেক্ষা করছি আপনার আগ্রহ সম্পর্কে জানতে।

    ReplyDelete

© 2013 আলোর সন্ধানে. All rights resevered. Designed by Templateism